Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গৃহবধু মৃত্যুর ঘটনায় মামলা রুজু

লোহাগাড়ায় গৃহবধু মৃত্যুর ঘটনায় মামলা রুজু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে মিনু আরা বেগম (২৫) নামের এক গৃহবধু মৃত্যুর ঘটনায় আত্মহত্যা প্ররোচনা মামলা রুজু করা হয়েছে। শুক্রবার (১৩ আগস্ট) রাতে নিহতের পিতা আবুল হাশেম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় নিহতের স্বামী আবদুল জব্বারসহ ৩ জনকে আসামী করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার পশ্চিম কলাউজান বাংলাবাজার মিয়াজী পাড়ায় গৃহবধু মিনু আরা বেগমের রহস্যজনক মৃত্যু হয়। তিনি ওই এলাকার আবদুল জব্বারের স্ত্রী ও পার্বত্য লামা উপজেলার সরই হাসনাভিটা নাইচ্যার ঝিরি এলাকার আবুল হাশেমের কন্যা।

নিহত গৃহবধুর স্বামী আবদুল জব্বার মুঠোফোনে জানান, পরকিয়ার জেরকে কেন্দ্র করে পরিবারের মধ্যে কলহ সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে তার স্ত্রী মিনু আরা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এরআগেও তিনি কয়েকবার আত্মহত্যার হুমকি দেয়ায় থানায় সাধারণ ডায়েরি করা হয়। ঘটনারদিনও পরকিয়ার ঘটনায় স্ত্রীর সাথে কথা কাটাকাটি হওয়ায় আত্মহত্যার হুমকি দেয়। বিষয়টি তিনি শ্বশুর-শ্বাশুড়িকে মুঠোফোনে জানান। দুপুরে ভাত খেয়ে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হই। পরে জানতে পারি তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করেন। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, নিহত গৃহবধুর লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় তিনজনকে আসামী করে থানায় একটি আত্মহত্যা প্ররোচনা মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!