ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কাফনের কাপড় পাঠিয়ে পরিণতি ভয়াবহ হবার হুমকি আজরাইলের

লোহাগাড়ায় কাফনের কাপড় পাঠিয়ে পরিণতি ভয়াবহ হবার হুমকি আজরাইলের

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে কাফনের কাপড় পাঠিয়ে পরিণতি ভয়াবহ হবে বলে হুমকি দিয়েছে আজরাইল। শুক্রবার (২৭ আগস্ট) রাতে এ ব্যাপারে পরিবারের সবার জীবনের নিরাপত্তা চেয়ে ইউনিয়নের সরদানি পাড়ার মৃত ছিদ্দিক আহমদের পুত্র মুহাম্মদ হেলাল উদ্দিন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মুহাম্মদ হেলাল উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গোয়ালঘরে গরুর খাবার দিয়ে আসার সময় রান্নাঘরের দরজায় একটি বাজারের ব্যাগ দেখতে পান তার বড় ভাইয়ের স্ত্রী মায়মুনা আক্তার। ব্যাগ খুলে দেখতে পান সাদা কাফনের কাপড়। ভয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন বের হয়ে আসেন। এরপর ব্যাগের ভেতর কাফনের কাপড়ের সাথে আগরবাতি, আতর, গোলাপজল ও হাতের লেখা একটি চিরকুট পাওয়া যায়। বিষয়টি তারা আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন ও ইউপি সদস্য জয়নাল আবেদীনকে অবগত করেন। তারা আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন।

চিরকুটে লেখা আছে, ‘হেলাল, বেলাল, ভুট্টো তুদের সাবধান করে দিলাম তুদের ভাই হারুনকে বলে দিস সে যেন আমাদের গোপনীয় বিষয়ে হাইকোর্টে কোন ধরণের মামলা যেন না করে। যদি কোন প্রকারের মামলা করে তাহলে তুদের জন্য এই রকম আরো ৫টি কাফনের কাপড় যাবে। তুদের পরিণতি খুব খারাপ হবে। এখনো সময় আছে তুরা সবাই ভাল করে হারুনকে বুঝা। ইতি- আজরাইল।

স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন জানান, বিষয়টি তাদের পরিবারের পক্ষ থেকে অবগত করেছেন। তাদেরকে থানা প্রশাসনকে অবহিত করার পরামর্শ দিয়েছি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!