ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তার ৩

লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ গ্রেপ্তার ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ইয়াবা ও চোলাইমদসহ ৩ পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয়েছে ৮ হাজার ২শ পিস ইয়াবা ও ৫ লিটার চোলাইমদ।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রামের পাঁচলাইশ সিএমপি থানার বিবিরহাট পশ্চিম পাড়ার মৃত মো. ইসমাইল হোসেনের পুত্র মো. জয়নাল আবেদীন (৩২), খাগড়াছড়ির রামগড় থানার মাস্টার পাড়ার মৃত আনোয়ার হোসেনের পুত্র মো. নাইম নেওয়াজ (২২) ও লোহাগাড়া থানার বড়হাতিয়া হাদুর পাড়ার আবুল কাশেমের পুত্র মো. ইব্রাহীম (৩৪)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখী মালবাহী ট্রাকে তল্লাশী করা হয়। এ সময় জয়নাল আবেদীনের কাছে পাওয়া ৮ হাজার পিস ইয়াবা। অপরদিকে, যাত্রবাহী বাসে তল্লাশী করে নাইম নেওয়াজের কাছে ২শ পিস ইয়াবা ও ইব্রাহীমের কাছে ৫ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়। বুধবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!