Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার বৃদ্ধের রহস্যজনক মৃত্যু, ছেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ

লোহাগাড়ার বৃদ্ধের রহস্যজনক মৃত্যু, ছেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বনমালী দাশ (৬০) নামে এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর হিন্দু পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বনমালী দাশ ওই এলাকার মৃত বিনোদ বিহারী দাশের পুত্র ও ৪ সন্তানের জনক।

জানা যায়, ঘটনারদিন সকালে সাড়ে ১১টার দিকে ছেলে সুব্রত দাশ ঘর থেকে বের হয়ে স্থানীয়দের জানায় তার পিতা বিষপান করেছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে বৃদ্ধের মৃত্যু হয়। তবে স্থানীয়রা ধারণা করছেন, বৃদ্ধকে জোরপূর্বক বিষ খাইয়ে দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় ছেলে সুমন দাশ বৃদ্ধ পিতাকে ঘরের দরজা বন্ধ করে মারধর করেছে। এতে তিনি গলা, মুখ ও দাতে গুরতর আহত হন। বৃদ্ধের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে বসতঘরের টিন কেটে ভেতরে ঢুকে তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাসেবা দেন। এর আগে বৃহস্পতিবার অপর ছেলে সুব্রত দাশও তাকে মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।

এ ব্যাপারে বক্তব্য নিতে বৃদ্ধের ছেলে সুমন দাশকে পাওয়া যায়নি। তবে অপর ছেলে সুব্রত দাশ জানান, তার পিতা প্রতিদিন মদ পান করতো। এজন্য তাকে কেউ বিয়ের জন্য মেয়ের দিচ্ছে না। এছাড়া তার পিতার কিছু টাকা স্থানীয় একজনের কাছে জমা ছিল। যাতে মদ পান করতে না পারেন এজন্য ওই ব্যক্তির কাছ থেকে টাকাগুলো তিনি নিয়ে নেয়। সেই অপমান সহ্য করতে না পেরে তার পিতা বিষপান করেছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শিমুল দত্ত জানান, দুপুরে বিষপান করা এক বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে খবর পেয়ে সন্ধ্যায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান, ওসি (তদন্ত) সাইফুল ইসলাম ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এস এম ইউনুছ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!