ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় তালা ভেঙ্গে প্রবাসী ৪ সহোদরের বসতঘরে চুরি

লোহাগাড়ায় তালা ভেঙ্গে প্রবাসী ৪ সহোদরের বসতঘরে চুরি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে বসতঘরের তালা ভেঙ্গে প্রবাসী ৪ সহোদরের বসতঘরে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা লুট করে নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকা। শুক্রবার (১ ডিসেম্বর) রাত ১১টার দিকে চুরির বিষয়টি জানতে পারেন ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।

ক্ষতিগ্রস্তরা হলেন, ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মিয়াজি পাড়ার মাওলানা হাবিবুর রহমানের বাড়ির মাওলানা আজিজুল হকের পুত্র হাবিবুল ইসলাম, শহিদুল ইসলাম, তৌহিদুল ইসলাম ও রাশেদুল ইসলাম ছোটন। তারা সকলে প্রবাসী।

ক্ষতিগ্রস্ত শহিদুল ইসলাম জানান, তারা ৪ সহোদর একই ভবনে থাকেন। কয়েকদিন আগে পরিবারের সকলে আত্মীয় বাড়িতে বেড়াতে গেলেও তিনি ও তার মা বসতঘরে ছিলেন। ঘটনারদিন রাত ৭টার দিকে তার অসুস্থবোধ করায় বসতঘর তালাবদ্ধ করে ডাক্তারের কাছে নিয়ে যান। রাত ১১টার দিকে এসে বসতঘরের দরজার তালা ভাঙ্গা ও রুমের মালামাল এলোমেলো অবস্থায় দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন। চোরেরা আলমিরার তালা ভেঙ্গে তাদের ৪ সহোদরের প্রায় ৩২ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৬০ হাজার টাকা নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য খোরশেদ আলম ভূট্টো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে, খবর পেয়ে ঘটনার রাতেই লোহাগাড়া থানার এসআই আলমগীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!