ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ওভারটেক করতে গিয়ে বাসের সাথে অটোরিক্সার ধাক্কা, আহত ৪

লোহাগাড়ায় ওভারটেক করতে গিয়ে বাসের সাথে অটোরিক্সার ধাক্কা, আহত ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে বাসের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৪ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের রাজঘাটা ব্রিজ সংলগ্ন গোলাম নবী বাপের ঘাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার পুটিবিলা ইউনিয়নের জাফর আহমদের পুত্র মো. শাহেদ (৩২), আমিরাবাদ ইউনিয়নের মাষ্টারহাট খন্দকার পাড়ার মো. আইয়ুবের পুত্র মো. হৃদয় (২২), চুনতি ইউনিয়নের নারিশ্চা এলাকার নেজাম উদ্দিনের পুত্র এরশাদ হোসেন (৩৮) ও লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স মো. মামুন।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখি পূরবী পরিবহণের যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখি সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সায় থাকার ৪ যাত্রী আহত হন। স্থানীয় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। দূর্ঘটনায় সিএনজি অটোরিক্সার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সচেতন মহল ক্ষোভ প্রকাশ করে জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ম্যানেজ করে মহাসড়কে চলছে সিএনজি অটোরিক্সাসহ বিভিন্ন নিষিদ্ধ যানবাহন। এসব গাড়ির চালকরা অদক্ষ। গাড়ি চালান বেপরোয়া গতিতে। যার ফলে মহাসড়কে প্রায় সময় ঘটছে দূর্ঘটনা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা না নেয়ায় মহাসড়কে এসব নিষিদ্ধ গাড়ির সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. আবু তৈয়ব জানান, সড়ক দূর্ঘটনায় আহত ৪ যাত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। এরমধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট নাজিমুল হক জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছি। আহতদের চিকিৎসার খোঁজখবর নেয়া হয়। দূর্ঘটনা কবলিত বাস ও সিএনজি চালিত অটোরিক্সা হাইওয়ে থানা হেফজতে নেয়া হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!