ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৫ দোকান

লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৫ দোকান

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে আগুনে পুড়েছে গেছে ৫টি দোকান। শনিবার (৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ইউনিয়নের খাঁন হাট বাস স্টেশনের ভাই ভাই মার্কেটে এ ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী।

ক্ষতিগ্রস্তরা হলেন, নুরুল ইসলামের মালিকানাধীন এস এন ইলেকট্রনিক্স, মো. লোকমানের মালিকানাধীন সিফাত ইলেক্ট্রিক এন্ড স্টোর, এম. এ হাশেমের মালিকানাধীন হাশেম ফার্মেসী, মো. মহরমের মালিকানাধীন দেরাছ স্টোর ও নয়ন শীলের মালিকানাধীন বাবুল সেলুন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার স্টেশন সূত্রে জানা গেছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আধাপাকা দোকানগুলোতে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করেন। ততক্ষণে দোকানে থাকা প্রায় মালামাল পুড়ে যায়। অগ্নিকান্ড ঘটনার সময় সব দোকান বন্ধ ও দোকানে কোন লোকজন ছিলেন না। এ ঘটনায় ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর প্রচেষ্টায় আশপাশের প্রায় ২০টি দোকান আগুনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!