Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় ট্রাক-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

লামায় ট্রাক-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

4f15d43a423f013b1d8bb641784a5a4b-5cd2cc01b03c4

নিউজ ডেক্স : বান্দরবানের লামায় মিনি ট্রাক ও টমটমের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা-ডুলহাজারা সড়কের সানমার রাবার বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফাঁসিয়াখালী ইউনিয়নের কুরুকপাতা ঝিরির বাসিন্দা রশিদ আহমদের ছেলে মো. ইব্রাহিম (১৫), পাগলীর আগার বাসিন্দা মৃত নুরুল ইসলামের স্ত্রী রহিমা খাতুন (৫২) ও মৃত পেঠান আলীর ছেলে আবু তালেব (৩২)।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকের হোসেন মজুমদার জানান, ইউনিয়নের হারগাজা এলাকা থেকে যাত্রী নিয়ে টমটম গাড়িটি কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলহাজারায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থাকা আসা মিনি ট্রাকটির সঙ্গে টমটম গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন একই এলাকার আবদুল হাকিম, আয়েশা বেগম, ছৈয়দুল হক, আকাশ ও জান্নাতারা বেগম।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!