ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় রোহিঙ্গা শিশুকে কুপিয়ে হত্যা করল রোহিঙ্গা কিশোর

লামায় রোহিঙ্গা শিশুকে কুপিয়ে হত্যা করল রোহিঙ্গা কিশোর

নিউজ ডেক্স : বান্দরবানের লামায় ছয় বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে এক কিশোর। নিহতের নাম সাদিয়া মনি (৬)। আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার ফাসিয়াখালি ইউনিয়নের বাঁশখাইল্লা মুসলিম পাড়ায় এলাকায় সাদিয়া নামে ছয় বছরের এক শিশুকে ফুসলিয়ে পাহাড়ে নিয়ে যায় কিশোর হেলাল। পরে সেখানে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

খবর পেয়ে স্থানীয়রা শিশু সাদিয়ার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। ঘটনাস্থলের পাশ থেকে হেলালকে রক্তমাখা দা’সহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।

নিহত শিশু এবং আটক কিশোর দু’জনই মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক। নিহত শিশু সাদিয়া মনি মুসলিম পাড়ার রোহিঙ্গা নাগরিক ইদ্রিস মিয়ার মেয়ে। অন্যদিকে, আটক অভিযুক্ত কিশোর মো. হেলাল নবী হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার এসআই নাঈমুল হক জানান, নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে কিশোর হেলালকে রক্তমাখা দা’সহ আটক করে পুলিশে দিয়েছে লোকজন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে। বিষয়টি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!