ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় মাতামুহুরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

লামায় মাতামুহুরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

নিউজ ডেক্স : লামায় মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকার (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০ টার দিকে মাতামুহুরী নদীর সাবেক বিলছড়ি পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করা হয়। সে লামা পৌরসভার বড় নুনারবিল এলাকার সুরেশ কর্মকারের ছেলে। পেশায় একজন টমটম চালক।

নিহতের মা ঝুনু কর্মকার বলেন, সোমবার রাত ১০টায় আমার ছেলে জানায়, সে তার বন্ধুর বাড়িতে যাবে এবং রাতে আসবেনা। তারপর থেকে আর দেখা হয়নি। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় লোক মারফত জানতে পারি আমার ছেলের লাশ পাওয়া গেছে।

আমি স্বজনদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ সানাক্ত করি। আমার এক ছেলে এক মেয়ে। সে আমার সংসারের একমাত্র উপার্জনকারী ছিল।

লামা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মমতাজুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থলে আসি৷ লাশটি উপরের দিক থেকে পানিতে ভেসে আসছে বলে মনে হচ্ছে। লাশের শরীরে আঘাতের চিহ্ণ রয়েছে বলে তিনি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!