ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | রাজনীতি একজন সৎ রাজনীতিবিদদের জন্য ব্রত, ব্যবসা নয় : আমিনুল ইসলাম

রাজনীতি একজন সৎ রাজনীতিবিদদের জন্য ব্রত, ব্যবসা নয় : আমিনুল ইসলাম

362

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ৩০ জুলাই দিনব্যাপী লোহাগাড়ায় ব্যাপক গণসংযোগ করেন। তিনি বিভিন্ন মাজার জেয়ারত ও পথসভায় বক্তব্য রাখেন এবং আওয়ামীলীগের পক্ষে জনমত সৃষ্টি করেন। দুপুরে তিনি প্রথমে ঠাকুরদিঘী পর্যায়ক্রমে পদুয়া, আধুনগর, চুনতি প্রভৃতি স্থানে পথসভায় বক্তব্য রাখেন এবং চুনতি শাহ ছাহেব কেবলার মাজার জেয়ারত করেন এবং শাহ মঞ্জিলে দুপুরের আহার সম্পন্ন করেন। পরবর্তীতে তিনি মুন্সেফ বাজার, আঞ্জুমান মাঠ সংলগ্ন মেহেরুন্নেছা প্রাথমিক বিদ্যালয়, ইলিয়াছের দোকান, সাতগড় হয়ে সাতগড়, শাহ আতাউল্লাহ হোছাইনী (রাহঃ) ওরফে বুড়া মৌলভী ছাহেবের মাজার জেয়ারত করেন। সেখানেও তিনি পথসভায় বক্তব্য রাখেন। পরবর্তীতে বিকেলে আধুনগর দক্ষিণ হরিণা গিয়ে মরহুম মাওলানা ছিদ্দিক আহমদ ও তাঁর পুত্র মরহুম মাওলানা শফিক আহমদ ছাহেবের মাজার জেয়ারত করেন। তারা উভয়ে আধুনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বলে প্রকাশ। এ সময় আমিনুল ইসলাম আমিন দেশ, জনগণ ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মোনাজাত করেন। তাঁর সাথে শত শত নেতাকর্মী কর্মসূচীতে সামিল হন।

বিকেলে দক্ষিণ হরিণা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শেষ পথসভায় তিনি বলেছেন, রাজনীতি একজন সৎ রাজনীবিদের জন্য ব্রত, ব্যবসা নয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন মানুষের কল্যাণের ব্রত নিয়েই রাজনীতি করেছেন। তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সরকারের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। হরিণার সমাবেশে সভাপতিত্ব করেন আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী। প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী। বিশেষ বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবদুল হামিদ, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নুরুল কবির সলিল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিদওয়ানুল হক সুজন, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ চৌধুরী ও মোকতার হোসেন মানিক প্রমুখ।

আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহমদ ও উপজেলা যুবলীগ নেতা নুরুল আবছার’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনুসহ উপজেলা আওয়ামীলীগ, চুনতি ইউনিয়ন আওয়ামীলীগ ও আধুনগর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীসহ এলাকার হাজারো মানুষ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আমিনুল ইসলাম আমিন কোন সভায় তাঁর মনোনয়নের ব্যাপারে কোন বক্তব্য রাখেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!