Home | দেশ-বিদেশের সংবাদ | মায়ের মরদেহের পাশ থেকে হাত-পা বাঁধা ছেলে-মেয়ে উদ্ধার

মায়ের মরদেহের পাশ থেকে হাত-পা বাঁধা ছেলে-মেয়ে উদ্ধার

নিউজ ডেক্স : রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও বেগুনবাড়ি মাস্টারের গলি এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে মুক্তা (২৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে ওই নারীর ছেলে-মেয়েকে হাত-পা বাঁধা ও মুখে কসটেপ লাগানো অবস্থায় উদ্ধার করা হয়। শনিবার (২৬ মার্চ) সন্ধ্যার দিকে খবর পেয়ে তাদের উদ্ধার করে পুলিশ।

সবুজবাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. আজগর আলী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বেগুনবাড়ি মাস্টারের গলির এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এটি একটি হত্যাকাণ্ড বলে আমরা ধারণা করছি। এছাড়া ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা ও মুখে কসটেপ লাগানো অবস্থায় তার ছেলে-মেয়েকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে মেয়ের বয়স চার থেকে পাঁচ বছর ও ছেলের বয়স এক বছর হবে। মেয়ের অবস্থায় ভালো থাকলেও ছেলেকে হাসপাতালে পাঠানো হয়েছে।  

আজগর আলী জানান, ওই নারীর স্বামীর নাম মাইনুল ইসলাম। ফরিদপুরে একটি হাসপাতালে চাকরি করেন। ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!