ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | মসজিদ থেকে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

মসজিদ থেকে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : মাগরিবের নামাজ আদায় শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ আবদুল্লাহ (৬০) নামে লোহাগাড়ায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের গোলাম নবী হাজির পাড়া জামে মসজিদ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। তিনি একই ওয়ার্ডের কিল্লার আন্দর এলাকার সাবের হোসেনের পুত্র ও ৪ সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, নামাজ আদায় শেষে মহাসড়কের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন মোহাম্মদ আবদুল্লাহ। এ সময় কক্সবাজারমুখী দুটি মালবাহী ট্রাক্টর একে অপরকে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখী একটি মোটরসাইকেল সামনে পড়ে যায়। মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মদ আবদুল্লাহকে ধাক্কা দিয়ে পাশ্ববর্তী পুকুরে পড়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে আবদুল্লাহকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হ্ইাওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!