Home | ব্রেকিং নিউজ | বড়হাতিয়ায় থমথমিয়া খালে ব্রিজ নির্মাণ কাজ উদ্বোধন

বড়হাতিয়ায় থমথমিয়া খালে ব্রিজ নির্মাণ কাজ উদ্বোধন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় থমথমিয়া খালের উপর ব্রিজ নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লস্কর পাড়ায় এলাকাবাসী দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে ১২ মিটার দীর্ঘ এ ব্রিজ নির্মিত হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মাহবুব আলম শাওন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা বাহাদুর চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারি মিরান হোসেন মিজান ও স্থানীয় ইউপি সদস্য রফিক উদ্দিন প্রমুখ। এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গ্রামীণ অবকাঠামোকে আরও দৃঢ় করার লক্ষ্যে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমের অংশ হিসেবে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর ঐকান্তিক প্রচেষ্ঠায় বার্ষিক উন্নয়ন কর্মসূচি ২০২১-২২ অর্থ বছরে গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দীর্ঘ সেতু/কালর্ভাট নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় থমথমিয়া খালের উপর ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!