ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | বড়হাতিয়ার প্রত্যন্ত অঞ্চলে আরমান বাবু’র উদ্যোগে ফ্রি চিকিৎসাসেবা প্রদান

বড়হাতিয়ার প্রত্যন্ত অঞ্চলে আরমান বাবু’র উদ্যোগে ফ্রি চিকিৎসাসেবা প্রদান

লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, সমাজকর্মী আরমান বাবু রোমেলের উদ্যোগে করোনা মহামারীর কারণে ঘরে আটকে পড়া মানুষদের ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

২৩ এপ্রিল (বৃহস্পতিবার) উপজেলার বড়হাতিয়ার ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে নোহাগাড়ী নিয়ে রোগীদের বাসায় গিয়ে ভ্রাম্যমাণ এ চিকিৎসাসেবা প্রদান করেন লোহাগাড়া ডাইবেটিক হাসপাতালের কয়েক জন বিশেষজ্ঞ চিকিৎসক।

বিভিন্ন রোগীদের সমস্যা অনুযায়ী চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি তাদেরকে ফ্রি ওষুধ বিতরণ করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকগণ বিনামূল্যে গাইনি/অবস, চর্ম রোগ, শিশু রোগ, চক্ষু রোগ, অর্থোপেডিক্স, দন্ত রোগসহ সকল রোগীদের সমস্যা অনুযায়ী চিকিৎসা সেবা প্রদান করা হয়। এদিন প্রায় শতাধিক রোগীকে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়।

এই বিষয়ে সমাজকর্মী আরমান বাবু রুমেল বলেন, প্রতিটি মানুষের সুস্বাস্থ্য, সুখ ও মর্যাদাপূর্ণ জীবনে বিশ্বাসী। করোনা মহামারীতে কোনো রোগীর চিকিৎসা সেবা অর্থাভাবে যেন ব্যাহত না হয় সে লক্ষ্যে লোহাগাড়া ডাইবেটিক হাসপাতাল প্রতিবন্ধী হতদরিদ্র রোগীদের চিকিৎসা সেবা প্রদান করছে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!