ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপি এখন গর্তে ঢুকে গেছে: তথ্যমন্ত্রী

বিএনপি এখন গর্তে ঢুকে গেছে: তথ্যমন্ত্রী

নিউজ ডেক্স : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন গ‌র্তে  ঢুকে গেছে। গর্তের ভেতর থেকেই তারা আন্দোলনের ডাক দেয়, অবরোধের ডাক দেয়। আর তা‌দের অব‌রোধ মা‌নে জ্বালাও-পোড়াও, মানুষ‌কে পুড়ি‌য়ে মারা। এদের প্র‌তিহত কর‌তে হ‌বে।

শ‌নিবার (১১ নভেম্বর) দুপুরে কক্সবাজা‌রের ম‌হেশখালী উপ‌জেলার মাতারবাড়ীতে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের আগে দেওয়া বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কক্সবাজার পর্যন্ত রেলপথ, রেলস্টেশন, মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দরসহ দেশব্যাপী উন্নয়নের চিত্র তুলে ধরে সম্প্রচারমন্ত্রী বলেন, বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। ২৮ অক্টোবর বিএনপি পুলিশের ওপর হামলা করেছে। শতাধিক পুলিশ আহত হয়েছে। এক পুলিশকে পিটিয়ে মেরেছে। পরে ২০ মিনিটে রাস্তা খালি করে পালিয়েছে। এখন তারা গর্তে ঢুকেছে।

হাছান ব‌লেন, বিএন‌পি কর্মসূ‌চির না‌মে গা‌ড়ি পোড়ায়, মানু‌ষের ওপর বোমা নি‌ক্ষেপ ক‌রে। এরা দে‌শের শত্রু, জা‌তির শত্রু, সমা‌জের শত্রু। এরা হিংস্র হা‌য়েনার চে‌য়েও হিংস্র। সুতরাং এদের প্র‌তিহত কর‌তে হ‌বে।

‘শেখ হাসিনা শুধু কথা দেন না, কথা রাখেন’ উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, আজ থেকে প্রায় ১৪০ বছর আগে ব্রিটিশ আমলে কক্সবাজার রুটে রেললাইন করার সমীক্ষা হয়েছিল। তবে রেললাইন করার কথা থাকলেও এত বছর তা এ পথে হয়নি। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে দেখালেন। এতে প্রমাণ হয় শেখ হাসিনা শুধু কথা দেন না, কথা রাখেনও।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আমলে সারাদেশে পরিবর্তন হয়েছে। কক্সবাজারবাসী কখনো ভাবেনি এখানে এমন একটি সুন্দর রেলস্টেশন হবে এবং ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজারে যাবে। এটি কক্সবাজারের মানুষ স্বপ্নে দেখেছে বাস্তবে রূপান্তরিত হবে তা ভাবেনি।

মন্ত্রী ব‌লেন, ম‌হেশখালী‌তে গভীর সমুদ্র বন্দর হ‌বে এটিও কেউ ভা‌বেনি। এখা‌নে এত উন্নয়ন হ‌য়ে‌ছে অতী‌তে কোনো সরকার চিন্তা ক‌রেনি। সুতরাং উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে মানুষ আবার ভোট দি‌য়ে আওয়ামী লীগ‌কে ক্ষমতায় বসা‌বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!