ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে ১২ আগ্নেয়াস্ত্রসহ সরঞ্জাম উদ্ধার

বান্দরবানে ১২ আগ্নেয়াস্ত্রসহ সরঞ্জাম উদ্ধার

নিউজ ডেক্স : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১২টি আগ্নেয়াস্ত্র সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। আজ শনিবার(১৬ জুলাই) ভোরবেলায় এ ঘটনা ঘটে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার লেম্বুছড়ি সীমান্তের পুট্টারঝিরি নামক এলাকায় পাহাড়ের অভ্যন্তরে চোরাকারবারি চক্রের একটি গোপন আস্তানায় অভিযান চালায় বিজিবি।

এসময় পাহাড়ের ঢালুতে ছড়ার পার্শ্ববর্তী আস্তানা থেকে পরিত্যক্ত বস্তাবন্দি অবস্থায় ১টি চাইনিজ রাইফেল, ১টি এসবিবিএল অস্ত্র, ১টি, দেশীয় তৈরী পিস্তল ১টি, দেশীয় তৈরী একনলা বন্দুক ৮টি, ডায়ানা ৩৫০ মেঘনাম, বার্মিজ মদ ১২ বোতল, বার্মিজ সিগারেট ১০ প্যাকেট এবং বার্মিজ বস্তা ৪টি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে আগ্নেয়াস্ত্র ও সরঞ্জামগুলো সীমান্ত অঞ্চলে চোরাচালানে জড়িত কোনো সন্ত্রাসী গোষ্ঠীর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি বিজবি ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রেজাউল করিম জানান, মিয়ানমার সীমান্ত এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার এবং চোরাচালান প্রতিরোধে কাজ করছে বিজিবি। উদ্ধারকৃত অবৈধ অস্ত্র আদান-প্রদান ও ব্যবহারের ব্যাপারে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!