ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে অপহৃত ব্যাংক ম্যানেজার উদ্ধার

বান্দরবানে অপহৃত ব্যাংক ম্যানেজার উদ্ধার

নিউজ ডেক্স: বান্দরবানের রুমা উপজেলায় অস্ত্রধারীদের হাতে অপহরণের শিকার সোনালী ব্যাংকের ব্যবস্থাপক (ম্যানেজার) নেজাম উদ্দীনকে উদ্ধার করা হয়েছে।  র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মধ্যস্থতায় বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় তাকে উদ্ধার করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে বান্দরবানের পাহাড়ি এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

গত ২ এপ্রিল (মঙ্গলবার) রাতে বান্দরবান জেলার রুমা উপজেলা মসজিদ ঘেরাও করে মুসল্লিদের মোবাইল ফোন ছিনতাই, আনসার ও পুলিশের অস্ত্র-গুলি লুট এবং সোনালী ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট করার চেষ্টা করে সন্ত্রাসী গোষ্ঠী কুকি চিন ন্যাশনাল ফন্ট (কেএনএফ)।  টাকা নিতে না পেরে ব্যাংকের ম্যানেজারকে অপহরণ করে নিয়ে যায় তারা।

এরআগে, বিকেলে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কমান্ডার খন্দকার আল মঈন বলেন,  রুমার সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে রাত সোয়া ৮টা থেকে ৯টার মধ্যে। ধারণা করা হচ্ছে সন্ত্রাসী সংগঠন কেএনএফ এ হামলা চালায়। হামলার সময়ে বিদ্যুৎ ছিল না। আমরা বিদ্যুৎ না থাকার বিষয়ে তদন্ত করছি। আমরা যতটা জেনেছি হামলায় প্রায় শতাধিক ব্যক্তি অংশগ্রহণ করেছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!