ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ফাউন্ডেশনহীন ভবনের মতো ভেঙে যাবে এ অবৈধ সরকার

ফাউন্ডেশনহীন ভবনের মতো ভেঙে যাবে এ অবৈধ সরকার

নিউজ ডেক্স : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, “বিল্ডিংয়ে ফাউন্ডেশন না থাকলে যেভাবে ভেঙে যায়, সেভাবে এ অবৈধ সরকারও ভেঙে যাবে। তারা ভেঙে যাবার আগে আমাদের ভেঙে ফেলতে হবে।”

আজ বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের আলোচনা ছাড়া আর কোনো আলোচনা এ সরকারের সঙ্গে হবে না বলে মন্তব্য করেন তিনি।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, “আওয়ামী লীগের সঙ্গে দেশে ও দেশের বাইরে কেউ নেই। বাংলাদেশের জনগণ নেই, আর বাইরে গণতন্ত্রকামী কেউ নেই। কিছু লোককে ব্যবহার করে ক্ষমতা দখল করে আছে আওয়ামী লীগ।”

তিনি বলেন, “দেশে দিন দিন সংকট সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ সরকারকে যারা ক্ষমতায় টিকিয়ে রাখতে চেষ্টা করছে তাদেরও কোনো ভিত্তি নেই। বিএনপি এখনের চেয়ে আর কোনো কঠিন সময় পার করেনি। দেয়ালে পিঠ ঠেকে গেছে, কিন্তু আমরা থেমে নেই। সময় এসেছে, আগামী ছয় মাস থেকে এক বছর গুরুত্বপূর্ণ সময় অতিক্রম করব। একটি অবৈধ অনির্বাচিত সরকারকে আর সময় দেওয়া যাবে না।”

সরকার দিনের পর দিন জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে জানিয়ে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, “এরা সরকার নয়, এরা দখলবাজ। কিছু দুর্নীতিবাজ ব্যবসায়ী, দুর্নীতিবাজ আমলা নিয়ে এ সরকার। এভাবে চলতে দেওয়া যায় না। আমরা আন্দোলনে নেমে গেছি, শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন বন্ধ হবে না। এ আন্দোলনের জন্য মহিলাদের তৈরি হতে হবে। শেখ হাসিনার বিরুদ্ধে আন্দোলনে মহিলাদের ভূমিকা রাখতে হবে। আগামী দিনে আরও কঠিনভাবে রাজপথে থাকতে হবে। এক জায়গায় আন্দোলন হবে না, দেশের প্রতিটি কোণায় কোণায় জায়গায় জায়গায় আন্দোলন হবে। জনগণও আন্দোলনে জন্য প্রস্তুত আছে।”

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন আফরোজা আব্বাস। প্রধান বক্তার বক্তব্য দেন সুলতানা আহমেদ। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, আবুল হাশেম বক্কর, বেগম ফাতেমা বাদশা, লুৎফা খানম স্বপ্না। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!