Home | দেশ-বিদেশের সংবাদ | প্রেমঘটিত কারণে এক মেয়েকে তুলে নিতে এসে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

প্রেমঘটিত কারণে এক মেয়েকে তুলে নিতে এসে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

নিউজ ডেক্স : চন্দনাইশে প্রেমঘটিত কারণে এক মেয়েকে তুলে নিতে এসে কিশোর গ্যাং-এর ৫ সদস্য পুলিশের কাছে গ্রেপ্তার হয়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের পেছনে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে পুলিশ ১টি দেশীয় তৈরি এলজি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিএনজিচালিত অটোরিকশাযোগে কিশোর গ্যাং-এর ৫ সদস্য আজ রবিবার দুপুরে কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের পেছনে এসে প্রেমঘটিত কারণে একটি মেয়েকে তুলে নিতে চায়।

এসময় তারা অস্ত্র প্রদর্শন করলে স্থানীয়রা বিষয়টি চন্দনাইশ থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৫ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো পটিয়া উপজেলার কাজী দিদারুল আলমের ছেলে কাজী শাফায়েত প্রকাশ নাদিব (২৩), চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া যতরকুলের মুজিবুর রহমানের ছেলে মিম রহমান চৌধুরী নিশান (১৬), আরিফশাহ পাড়ার টিপু শীলের ছেলে শুভ শীল (১৭), মুন্সি ভিটার আবদুল করিমের ছেলে সাজ্জাতুল করিম (২২), দেওয়ানজিপাড়ার তপন বড়ুয়ার ছেলে ধ্রুব বড়ুয়া (১৬)।

এসময় পুলিশ তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করে। তাদের মোবাইল ফোনেও কিছু ভিডিও চিত্র পাওয়া যায় বলে জানায় পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে চন্দনাইশ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে প্রেমঘটিত কারণে এক মেয়েকে তুলে নিতে পাঁচজনের একটি কিশোর গ্যাং-এর আসার খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে তাদের আটক করে। আটককৃতদের আগামীকাল সোমবার (৭ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হবে।” বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!