Home | দেশ-বিদেশের সংবাদ | পিকআপ চালক সাইফুল তিন দিনের রিমান্ডে

পিকআপ চালক সাইফুল তিন দিনের রিমান্ডে

নিউজ ডেক্স : কক্সবাজারের চকরিয়ায় প্রয়াত বাবার পারলৌকিক ক্রিয়ার (শ্রাদ্ধ) আনুষ্ঠানিকতা সেরে বাড়ি ফেরার মুহূর্তে সাত ভাই-বোনকে চাপা দেওয়া পিকআপ চালক সাহিদুল ইসলাম সাইফুলকে আজ রবিবার দুপুরে উপজেলা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে তোলা হয়।

এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা আসল রহস্য উদঘাটনে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন জানান। শুনানি শেষে আদালতের বিচারক রাজীব কুমার দেব তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন বলেন, ‘ঘাতক পিকআপ চালক সাইফুলকে শুক্রবার রাতে র‌্যাব কর্তৃক ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তারের পর শনিবার রাতে হস্তান্তর করা হয়।

পরদিন আজ রবিবার দুপুর দেড়টার দিকে তাকে আদালতে উপস্থাপন এবং ঘটনার আসল রহস্য উদঘাটনের জন্য পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তার পিকআপ চালক সাহিদুল ইসলাম সাইফুলের বাড়ি বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সাপেরগাড়া নামক স্থানে। সে ওই এলাকার মো. আলী জাফরের ছেলে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!