ব্রেকিং নিউজ
Home | অন্যান্য সংবাদ | পল্লবী আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছে: দাবি বাবার

পল্লবী আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছে: দাবি বাবার

বিনোদন ডেস্ক : ওপার বাংলার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে আত্মহত্যা করতে পারে না, তাকে খুন করা হয়েছে বলে দাবি করছে পরিবার।  

রোববার (১৫ মে) সকালে কলকাতার গড়ফারের একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর মরদেহ।এরপরই চারদিকে হইচই পড়ে যায়। মাত্র এক মাস আগেই প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে নিয়ে ওই ফ্ল্যাটে বসবাস শুরু করেন এই তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, পল্লবী মৃত্যুর একদিন আগেই (শনিবার, ১৪ মে) তার বাড়িতে ফোন করেন। মাকে ফোন করে ধোকার ডালনার রেসিপি জানতে চান তিনি। এরপরই যে রোববার সকালে মেয়ের মৃত্যু হবে এখনও বিশ্বাস করতে পারছেন না পল্লবীর পরিবার। যে মেয়ে একদিন আগে রান্না করার জন্য ফোন করে রেসিপি জানতে চায়, সে কীভাবে পরদিন আত্মহত্যা করতে পারে! তা মানতে চাইছেন না পল্লবীর বাবা।

তিনি বলেন, ‘আমার মনে হয় না মিষ্টু (পল্লবীর ডাকনাম) এ কাজ করতে পারে। ওকে হয়তো খুনই করা হয়েছে।’ এদিকে পল্লবীর মরদেহ উদ্ধারের পর তার প্রেমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

এদিকে পল্লবীর ভাই জানায়, পল্লবীর ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পরবর্তী পদক্ষেপ নেবে তারা। তবে এরই মধ্যে অভিনেত্রীর মৃত্যুর ঘটনাকে অস্বাভাবিক মৃত্যু হিসেবে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!