Home | ব্রেকিং নিউজ | নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন ড. নদভী

নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন ড. নদভী

48283386_2273964396226711_3551227467416993792_n

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-১৫ আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। ভোটারদের দুয়ারে দুয়ারে যাচ্ছেন। সরকারের উন্নয়নের তথ্য সংবলিত প্রচারপত্র বিতরণ করছেন। শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে নৌকা প্রতীকে ভোট চাইছেন। পথসভা, উঠোন বৈঠক ও গণসংযোগের মাধ্যমে তিনি মাঠ চষে বেড়াচ্ছেন।

১২ ডিসেম্বর বুধবার সাতকানিয়ার চরতি, আমিলাইষ ও নলুয়া ইউনিয়নে তিনি গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, বিগত পাঁচ বছরে চরতি ইউনিয়নে ৬৬ কোটি ২৩ লক্ষ টাকার উন্নয়নের কাজ হয়েছে। আমিলাইষ ইউনিয়নে ৩৩ কোটি ৪ লক্ষ টাকার এবং নলুয়া ইউনিয়নে ২৯ কোটি ৭৫ লক্ষ টাকার উন্নয়নের কাজ হয়েছে। এই উন্নয়ন অব্যাহত রাখতে নৌকাকে আবার বিজয় করতে হবে। তাই আগামী নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দিয়ে আমাকে আরও কাজ করার সুযোগ দিন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিচ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আফছার চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মাস্টার ফরিদুল আলম, মোজাম্মেল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মোনাফ, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ লিটন, হোছাইন কবির, সাংগঠনিক সসম্পাদক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল সিকদার, গোলাম ফারুক রুবেল, আক্তারুজ্জামান কায়সার, লায়ন ওসমান গনি, মোখলেস উদ্দিন জাকের, আ.ন.ম সেলিম চৌধুরী, নেজাম উদ্দিন, নজরুল ইসলাম মানিক, মিজানুর রহমান মারুফ, হারেজ মোহাম্মদ, চরতি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নরুল মোস্তাফা চৌধুরী, শফিউল আলম তালুকদার, সোহেল মোহাম্মদ মনজুর, আবুল হোসেন, খুরশেদ আলম, নজরুল ইসলাম, বফল আহম্মদ, সাদেক হোসেন, গিয়াস উদ্দিন মিন্টু, রুহুল্লাহ চৌধুরী, নুরুল আমিন, মির্জা সোহেল, আমিলাইষ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরওয়ার উদ্দিন চৌধুরী, বর্তমান চেয়ারম্যান এইচ এম হানিফ, নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান তসলিমা আক্তার, যুবলীগ নেতা এটিম সাইফুল ইসলাম, সামশুল ইসলাম, মোহাম্মদ হারুন, মোহাম্মদ আলমগীর, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন চৌধুরী তুহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!