ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নিজ হাতে গাছ সরিয়ে অ্যাম্বুলেন্সের পথ করে দিলেন মাশরাফী

নিজ হাতে গাছ সরিয়ে অ্যাম্বুলেন্সের পথ করে দিলেন মাশরাফী

নিউজ ডেক্স : সদ্য প্রয়াত লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও লক্ষ্মীপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী বনি আমিনের স্মরণসভা ও দোয়া মাহফিল শেষে নড়াইল সদরে ফিরছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফী বিন মর্তুজা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইল-যশোর মহাসড়কের লোহাগড়া উপজেলার চৌগাছা আলম ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে যানজটের কারণে তার গাড়ি বহর থেমে যায়।

এ সময় গাছ কাটার কাজে নিয়োজিত শ্রমিকদের উদ্দেশ্যে বললেন, ‘ভাই আপনারা দিনে গাছ কাটছেন কেন? এতে যানজট হচ্ছে, সবার কষ্ট হচ্ছে। ’ তার কথা শেষ হতে না হতেই বিপরীত দিক থেকে আসে অ্যাম্বুলেন্সের শব্দ। এতো লোকজন দেখে অ্যাম্বুলেন্স চালক কিছুটা দূরে দাঁড়ালেন। মাশরাফী বললেন- ‘ভাই সবাই অ্যাম্বুলেন্সটাকে সাইড দেন, আগে যেতে দেন। ’

এ আহ্ববান শুনে তাঁর ব্যক্তিগত দেহরক্ষী বায়েজিদ, ব্যক্তিগত সহকারী (পিএস) জামিল আহমেদ, শাকিল, ম্যানেজার বাবু ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নীলসহ তার বহরে থাকা সবাই গাছ সরাতে ব্যস্ত হয়ে পড়েন। মাশরাফী নিজেও গাছে ধাক্কা দেন। রাস্তা পরিষ্কারের পর ট্রাফিক পুলিশের ভূমিকায় যানজট নিরসনে গাড়িগুলোকে হাতের ইশারায় পার করেন তিনি।

জনপ্রিয় এ নেতার তড়িৎ উদ্যোগের কারণে রাস্তার পাশে থাকা লোকগুলো হাসিমুখে হাত নেড়ে মাশরাফীকে ধন্যবাদ জানান। তিনিও হাত নেড়ে হাসি মুখে প্রতি উত্তর জানান।

যানজটে আটকে থাকা পথচারীরা বলেন, লোকমুখে তাঁর অনেক প্রশংসা শুনেছি। আজ নিজের চোখে দেখলাম। শুধু মাশরাফী বলেই হয়তো জনগণের কষ্ট দেখে নিজে রাস্তায় নেমে গাছ সরালেন। আল্লাহ তার মঙ্গল করুক।

জানা গেছে, শনিবার বিকেলে নড়াইলে আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশে’ যোগ দিতে ভোর রাতে ঢাকা থেকে নড়াইলে এসেছেন মাশরাফী বিন মর্তুজা। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!