ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নারায়ণগঞ্জে ভাড়াটিয়াদের তথ্য চেয়ে পুলিশের মাইকিং

নারায়ণগঞ্জে ভাড়াটিয়াদের তথ্য চেয়ে পুলিশের মাইকিং

traffic-gunshan20170318205937

নিউজ ডেক্স : বিভিন্ন স্থানে আত্মঘাতী হামলার ঘটনার পর নারায়ণগঞ্জ আদালত পাড়ায় তিন স্থরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। সেই সঙ্গে বিভিন্ন এলাকায় ভাড়াটিয়াদের তথ্য চেয়ে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ হতে নিরাপত্তা জোরদার করা হয়। এছাড়া নারায়ণগঞ্জ জেলা কারাগারে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

শনিবার বিকেল থেকে নারায়ণগঞ্জ আদালতপাড়াসহ সরকারী বিভিন্ন দফতরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়। পাশপাশি নারায়ণগঞ্জের প্রতিটি উপজেলার সরকারি দফতরগুলোতে পুলিশ নিয়মিত টহল দিচ্ছে।

এদিকে জঙ্গি হামলার রোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এলার্ট জারি করার পর নারায়ণগঞ্জে আদালতপাড়া, কারাগারসহ সকল দফতর নিরাপত্তা জোরদারের পাশাপাশি বিভিন্ন এলাকায় ভাড়াটিয়াদের তথ্য চেয়ে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন বলেন, জঙ্গিবাদদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসন সব সময় সোচ্চার রয়েছে। জঙ্গিবাদের বিরুদ্ধে এলাকাবাসীকে আগে থেকে তৎপর হওয়ার জন্য বলা হয়েছে।

তিনি বলেন, পাশাপাশি ভাড়াটিয়াদের তথ্য চেয়ে অনেক আগে থেকেই বাড়িওয়ালাদের তাগিদ দেয়া হয়েছে। যারা এরমধ্যে তথ্য দেয়নি তাদের কাছে ফের তথ্য চেয়ে বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে। এছাড়া আদালতপাড়া, জেলা কারাগারসহ ফতুল্লার স্পর্শকাতর স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারী অবস্থিত চার দেয়ালের ভেতরেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ সুপার কার্যালয়, আদালতপাড়া, জেলা সিভিল সার্জনের কার্যালয় ও সার্কিট হাউজ অবস্থিত রয়েছে। গুরুত্বপূর্ণ এলাকার নিরাপত্তার জন্য তিন স্থরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। বিশেষ করে অন্যদিনের চেয়ে আদালতপাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!