Home | দেশ-বিদেশের সংবাদ | নববধূ সেজে ইয়াবা পাচার, দুই তরুণীসহ আটক ৪

নববধূ সেজে ইয়াবা পাচার, দুই তরুণীসহ আটক ৪

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফে নববধূ সেজে ইয়াবা পাচারকালে দুই তরুণীসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আজ বুধবার (৬ জুলাই) ভোররাত ১টার সময় টেকনাফ পৌরসভার ইসলামাবাদ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন স্থানীয় দিল মোহাম্মদের ছেলে নূর ইসলাম(৪০), গাজীপুর কালিয়াকৈর এলাকার মৃত হযরত আলীর ছেলে রাজু আহমেদ(৪৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার কোল্লাবাড়ী এলাকার বেলায়েত শেখ ইমনের স্ত্রী কল্পনা আক্তার(৩৪) ও একই এলাকার আবুল হোসেনের মেয়ে মাহমুদা আক্তার রেশমি (২২)।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হাফিজুর রহমান জানান, একটি ইয়াবা পাচার চক্রের সদস্যরা বউ সেজে ইয়াবা পাচার করবে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নতুন বউ পরিচয় দিয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ইয়াবা সরবরাহ করতেন। কখনো নতুন বউ, কখনো পর্যটক হিসেবে পরিচয় দিতেন তারা। আটকদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি হাফিজুর রহমান। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!