ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | দরবেশহাট বাজার বন্ধ করল ভ্রাম্যমাণ আদালত, ২ দোকানদারকে জরিমানা

দরবেশহাট বাজার বন্ধ করল ভ্রাম্যমাণ আদালত, ২ দোকানদারকে জরিমানা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সাপ্তাহিক দরবেশহাট বাজার বন্ধ করল ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৩ এপ্রিল) বিকেল ৪টায় খবর পেয়ে তাৎক্ষনিকভাবে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌছিফ আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী। এ সময় বাজারে আগত ব্যবসায়ী ও ক্রেতাদের দ্রুত স্থান ত্যাগের নির্দেশ দেন।

জানা যায়, দরবেশহাট বাজারে নির্দেশ অমান্য করায় হারুন ষ্টোরের মালিক নুরুল আবছারকে ২০ হাজার টাকা ও বিছমিল্লাহ ষ্টোরের মালিক আবু সালেহকে ১৫ হাজার টাকা জরিমানা করায় হয়।

ইউএনও তৌছিফ আহমেদ জানান, সরকারি নির্দেশনা অমান্য করায় ২ দোকানদারকে দন্ডবিধি ১৮৬০ সনের ২৬৯ ধারায় ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় উপজেলার সব ধরণের সাপ্তাহিক হাট বন্ধ রাখার নির্দেশ দেয় প্রশাসন। কিন্তু তা অমান্য করে দরবেশহাটে বাজার বসে। খবর পেয়ে সেখানে গিয়ে হাট বন্ধ করে দিই। সাথে সাথে হাটে আগত ব্যবসায়ীসহ ক্রেতা ও জনসাধারণকে হাট থেকে চলে যেতে বাধ্য করা হয়।

এছাড়া এর পুর্বে উপজেলার বটতলী স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দোকানদারকে সতর্ক করেন ও সকল মানুষকে ঘরে ফিরে যাওয়ার আহবান জানান উপজেলা প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!