Home | দেশ-বিদেশের সংবাদ | ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়েসহ নিহত ৩

ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়েসহ নিহত ৩

ctg-b-20181028225640

নিউজ ডেক্স : চট্টগ্রামের সীতাকুন্ডে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত এক নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভাটিয়ারীর মাদামবিবির হাটের খাদেম পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন  তোয়ান আলী (৪৫) ও তার ১৩ মাসের শিশুকন্যা বিবি ফাতেমা, এবং আবুল খায়ের স্টিলের শ্রমিক শহিদুল (৫৫)। গুরুতর আহত হয়েছেন নিহত তোয়ান আলীর স্ত্রী রিজিয়া বেগম (৩৫)।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া বলেন, ‘ভাটিয়ারিতে ঢাকা-চট্টগ্রাম রেললাইনে ট্রেনে কাটা পড়ে অন্তত তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।’

ভাটিয়ারী রেলস্টেশন মাস্টার মো. ইমরান হোসেন জানান, সন্ধ্যায় সীতাকুন্ডের কুমিরা এলাকায় কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি বিকল হয়ে পড়ে। সেখানে ঢাকামুখী একটি উদ্ধারকারী ইঞ্জিন ডাউন লাইন অর্থাৎ বিপরীত দিকে যাচ্ছিল। তোয়ান আলী তার স্ত্রী ও শিশুকন্যাকে নিয়ে রেললাইন ধরে ডাক্তারের কাছে যাচ্ছিলেন। একই লাইনে হাঁটছিলেন শহিদুল। এ সময় পেছন থেকে যাওয়া উদ্ধারকারী ইঞ্জিনে তারা কাটা পড়ে শিশুকন্যাসহ তোয়ান আলী ও আবুল খায়ের স্টিলের শ্রমিক শহিদুল মারা যান।

এ ঘটনায় তোয়ান আলীর স্ত্রী রিজিয়া বেগম গুরুতর আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!