ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জামায়াত নেতা মাওলানা মুমিনুল হক চৌধুরীর দাফন সম্পন্ন

জামায়াত নেতা মাওলানা মুমিনুল হক চৌধুরীর দাফন সম্পন্ন

64663081_2309050209317907_1211237325011419136_n

নিউজ ডেক্স : সাতকানিয়ার চরতী গ্রামে চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মুমিনুল হক চৌধুরীর সর্বশেষ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। গারাঙ্গিয়া দরবারের পীর মাওলানা আনোয়ারুল হক মজিদি নামাজে জানাজায় ইমামতি করেন।

জানাজায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৫ আসনের জাতীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নিজামুদ্দিন নদভী, সাবেক সংসদ সদস্য ও জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সাবেক সংসদ সদস্য ও জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আ ন ম শামসুল ইসলাম, সাবেক সংসদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী জামায়াতের নায়েবে আমীর শাহজাহান চৌধুরী, সাবেক সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী।

এছাড়াও চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক, কক্সবাজার জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজ, বান্দরবান জেলা জামায়াতের আমীর এস এম আব্দুস সালাম আজাদ, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান ইব্রাহিম চৌধুরী, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির, বাঁশখালীর সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলাম, সাতকানিয়া, লোহাগাড়া, বাঁশখালী ও চন্দনাইশের বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, অসংখ্য রাজনৈতিক সহকর্মীসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!