ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল

নিউজ ডেক্স : হবিগঞ্জের লাখাই উপজেলার এক নম্বর লাখাই ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বামী ও স্ত্রী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। চেয়ারম্যান পদে আরিফ আহমেদ রূপম ও তার স্ত্রী নিলুফা ইয়াছমিন কলি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তারা মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তা আফজালুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। হাওরাঞ্চলের এই ইউনিয়নে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতায় নামার বিষয়টি আলোচনায় এসেছে। স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রী দুজনেই এলাকায় ভোট চাইছেন। তাদের পৃথকভাবে প্রচারণায় যেতে দেখা যাচ্ছে। বাংলানিউজ

ইউনিয়নের বাসিন্দা রোকসানা খাতুন বলেন, স্বামী-স্ত্রী দুজন প্রার্থী হওয়ায় কাকে ভোট দেব এখনও সিদ্ধান্ত নিতে পারিনি। কি কারণে দুজন প্রার্থী হলেন এ বিষয়ে জানতে আগ্রহী তিনি। এ বিষয়ে কথা বলতে চেয়ারম্যান প্রার্থী আরিফ আহমেদ রূপনের সঙ্গে যোগাযোগ করা হলে মোবাইল ফোনের নেটওয়ার্ক দুর্বল থাকার অযুহাত দেখিয়ে তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পরে বার বার যোগাযোগ করা হলেও তার পক্ষ থেকে সাড়া পাওয়া যায়নি। লাখাই ইউনিয়নে ভোটার সংখ্যা প্রায় ২০ হাজার ৪০০ জন। চেয়ারম্যান পদে এখানে ৯ জন প্রার্থী হয়েছেন।

চতুর্থ ধাপে লাখাই উপজেলার ৬টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠান হবে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর ও প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!