ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে বস্তা মোড়ানো নবজাতক উদ্ধার

চুনতিতে বস্তা মোড়ানো নবজাতক উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে বস্তা মোড়ানো এক নবজাতক (কন্যা) উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সকাল সাড়ে ৭টায় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বড়ুয়া পাড়ার জেতবন বিহারের পাশ থেকে এ নবজাতককে উদ্ধার করে স্থানীয় কৃষক নিপু বড়ুয়া।

তিনি জানান, সকালে মাঠে কাজ করতে যাবার সময় বিহারের পাশ থেকে কান্নার আওয়াজ আসছিল। প্রথমে তিনি কুকুরের কান্না মনে করেছিল। সন্দেহ হওয়ায় পাশে গিয়ে দেখতে পান বস্তায় মোড়ানো নবজাতক। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তাৎক্ষণিকভাবে নবজাতককে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। বাচ্চাটি কেউ দাবী না করলে তিনি লালন-পালন করবেন বলে জানান।

চুনতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান, কে বা কারা বস্তা মোড়ানো অবস্থায় বিহারের পাশে নবজাতক রেখে চলে যায়। স্থানীয় নিপু বড়ুয়া নবজাতক উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়। ফুটফুটে নবজাতকে ডাক্তারী করা হয়েছে। বাচ্চাটি সুস্থ আছে।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে নবজাতক নিপু বড়ুয়ার তত্ত্বাবধানে রয়েছে। কেউ যদি নবজাতকে দাবী করে তদন্ত সাপেক্ষে তাকে দিয়ে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!