Home | দেশ-বিদেশের সংবাদ | চিকিৎসায় ‘সন্তুষ্ট’ খালেদা জিয়া : বিএসএমএমইউ পরিচালক

চিকিৎসায় ‘সন্তুষ্ট’ খালেদা জিয়া : বিএসএমএমইউ পরিচালক

191926_pic

নিউজ ডেক্স : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক। তিনি বলেছেন, তাকে প্রয়োজনীয় ওষুধ দেওয়া হচ্ছে। আশা করছি, দ্রুতই সুস্থ হয়ে উঠবেন তিনি।

আজ মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে বিএসএমএমইউ কনফারেন্স রুমে খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে সাংবাদিকদের এসব তথ্য জানান তিনি।

পরিচালক বলেন, গতকাল খালেদা জিয়াকে যে ওষুধ দেওয়া হয়েছে তিনি সেই ওষুধ খাচ্ছেন। আজকে ওনার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা তার সঙ্গে দেখা করেছেন। তিনি হাসিমুখে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। গতকালের চেয়ে আজ তার শারীরিক অবস্থা বেশ ভালো।

তিনি আরো বলেন, বর্তমান মেডিক্যাল বোর্ডের অন্তর্গত থেকে চিকিৎসায় তিনি সন্তুষ্টি প্রকাশ করেছেন। এর আগেরবার যখন এই হাসপাতালে ভর্তি হয়েছেন সেবারের তুলনায় এবার চিকিৎসা ভালো হচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওনার হাতের জয়েন্টে আগে যে সমস্যা ছিল তা এখন দেখা যাচ্ছে না। উনি দুই হাত নাড়িয়ে কথা বলছেন।

ব্রিফিংয়ে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসক ও বিএসএমএমইউয়ের অতিরিক্ত পরিচালক নাজমুল করিম মানিক ও উপপরিচালক খুরশিদ আলম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!