ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চলন্ত বাসে জানালার পাশে বসা যাত্রীদের টার্গেট করে ওরা

চলন্ত বাসে জানালার পাশে বসা যাত্রীদের টার্গেট করে ওরা

নিউজ ডেক্স : চলন্ত বাসে জানালার পাশে বসা যাত্রীদের টার্গেট করে টান দিয়ে ছিনিয়ে নেওয়া হয় মোবাইল। মোবাইল ছিনিয়ে নিয়ে মুহূর্তেই সড়কে গায়েব হয়ে যায় তারা। এসব মোবাইল আবার বিভিন্ন এলাকায় রাস্তায় দাঁড়িয়েই কম দামে বিক্রি করে দেয় ছিনতাইকারী দলের সদস্যরা।

ছয় সদস্যের এই দলে চারজনের কাজ চলন্ত বাসের যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়া আর দুইজনের কাজ এসব মোবাইল বিক্রি করা।

এমন একটি ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। গ্রেফতারের পর বৃহস্পতিবার (২ জু্লাই) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার ছয়জন হলো- মো. জনি (২১), মো. বাহার (২০), মো. সাজু (২২), মো. আরাফাত হোসেন (২৪), জনি (২০) ও মো. হৃদয় (২৫)। এদের মধ্যে আরাফাত ও হৃদয় ছিনতাই করা মোবাইল বিক্রি করে এবং অন্যরা চলন্ত বাস থেকে যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনতাই করে বলে জানিয়েছে পুলিশ।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম বলেন, বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ছিনতাই করা আটটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারের পর বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এসআই মো. রবিউল ইসলাম বলেন, ছিনতাইকারী চক্রের চার সদস্য চলন্ত বাসে জানালার পাশে বসা যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনতাই করে। মোবাইল ছিনিয়ে নিয়ে মুহূর্তেই সড়কে গায়েব হয়ে যায় তারা। দুই সদস্য এসব মোবাইল বিক্রি করে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!