Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

চন্দনাইশে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

নিউজ ডেক্স : চন্দনাইশে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অপর ২ জন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ জাহিদ। আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ পাঠানীপুল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বেলা ১২টার দিকে কক্সবাজারমুখী গ্রীন লাইন পরিবহনের একটি বিলাসবহুল যাত্রীবাহী বাস উপজেলার পাঠানীপুল এলাকায় পৌছলে বিপরীতমুখী অপর একটি মালবাহী পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক মোহাম্মদ জাহেদ, যাত্রী রাহুল ও হৃদয় গুরুতর আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ সন্ধ্যায় পিকআপ চালক জাহেদ মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর বর জানান, দুর্ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আহত জাহেদ আজ সন্ধ্যায় চমেক হাসপাতালে মারা যান। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!