Home | ব্রেকিং নিউজ | চট্টগ্রাম কারাগারে লোহাগাড়ার হাজতির মৃত্যু

চট্টগ্রাম কারাগারে লোহাগাড়ার হাজতির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে আহম্মদ শফি (৪৯) নামে লোহাগাড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দর্জিপাড়ার মৃত সৈয়দ আহমদের পুত্র।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ নুরুন্নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কারাগার কর্তৃপক্ষের দেয়া তথ্য মতে তিনি জানান, বুধবার দিনগত রাতে হাজতি আহম্মদ শফি কারাগারে হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আজ বৃহস্পতিবার রাত ৮টায় নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২৬ জুলাই নগরীর হালিশহর এলাকা থেকে মহানগর পুলিশের সহায়তায় আহম্মদ শফিকে গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। প্রতারণার মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ ঋণ নিয়ে পরবর্তীতে আত্মসাতের ঘটনায় তার বিরুদ্ধে ১৫টি মামলার ওয়ারেন্ট মূলতবী ছিল। একইদিন তাকে আদালতে সোপর্দ করে পুলিশ। পরবর্তীতে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!