ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে করোনায় প্রাণ গেল আরও ৩ জনের

চট্টগ্রামে করোনায় প্রাণ গেল আরও ৩ জনের

নিউজ ডেক্স : চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনায় সংক্রমিত এবং করোনার উপসর্গ নিয়ে তিন ব্যক্তির মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ছিলেন দুজন। তারা করোনা পজিটিভ ছিলেন।

মঙ্গলবার (১৯ মে) সকালে ওই তিনজনের মৃত্যু হয়েছে বলে জানান চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জামাল মোস্তফা।

তিনি জানান, সদরঘাট থানার উত্তর নালা পাড়ার বাসিন্দা মো. ইদ্রিস আলী (৮৭) সকাল সাড়ে ৯টার দিকে আইসিইউতে মারা যান। ওমর ফারুক (৫৭) মারা যান সকাল সাড়ে ১০টার দিকে। তিনিও আইসিইউতে ছিলেন। এছাড়া করোনার উপসর্গ নিয়ে সকাল সাড়ে ৭টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল কাদের (৫৮) নামে একজন। তার নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠানো হয়েছে।

এদিকে, মঙ্গলবার বিকেল পর্যন্ত চট্টগ্রাম জেলায় করোনায় আক্রান্ত মোট ৮৪৫ জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে চট্টগ্রাম মহানগরে ৫৮৫ এবং উপজেলায় ২৬০ জন রয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এখন পর্যন্ত ৪১ জনের মৃত্যু হয়েছে।

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২০ জন। বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৭৭ জন। আইসোলেশনে ১৫৫ জন। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!