ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামের ৪ তরুণ যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত

চট্টগ্রামের ৪ তরুণ যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত

নিউজ ডেক্স : যশোরে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহসভাপতি ইকবাল চৌধুরীর বড় ছেলে রাছাম চৌধুরী সাদমানসহ চার তরুণ নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন।

আজ রোববার দুপুর ১২টার দিকে ঝিকরগাছা উপজেলার নিমতলায় যশোরমুখী একটি ট্রাকের সঙ্গে বেনাপোলমুখী একটি প্রাইভেট কারের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অন্য তিনজন হলেন মো. সৈয়দ, নইম ও জনি। মো. সাহাবুদ্দিন নামের গুরুতর আহত একজনকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস এসব তথ্য নিশ্চিত করেছেন।হতাহতদের সবার বাড়ি চট্টগ্রামের মুরাদনগর এলাকায়। কোরবানির ঈদকে সামনে রেখে গরু কেনার জন্য তাঁরা যশোর এসেছিলেন।

যশোর পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, আজ দুপুর ১২টার দিকে ঝিকরগাছার নিমতলা (ধোপাখোলা) নামক স্থানে যশোর-বেনাপোল সড়কে যশোরমুখী ১০ চাকার একটি ট্রাকের সঙ্গে বেনাপোলমুখী একটি প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান একজন। নিহতদের কাছে থাকা ভিজিটিং কার্ডের সূত্র ধরে নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত করা হয়।

নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত একজনকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, একটি প্রাইভেট কারে কয়েকজন গরু ব্যবসায়ী বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হলে চারজন নিহত হয়েছেন।

নিহত রাছাম চৌধুরী সাদমান চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক ছিলেন। তাঁর বাবা চট্টগ্রাম মহানগর বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল চৌধুরী জানান, গতকাল শনিবার রাতে চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে করে পাঁচজন যশোরের উদ্দেশে রওনা দেয়। মূলত কোরবানির ঈদকে সামনে রেখে গরু আনার জন্যই তাঁরা যশোর গিয়েছিলেন। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!