Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

image-2722-1527411791

নিউজ ডেক্স : চকরিয়া উপজেলা প্রশাসনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে। দোকানে মূল্য তালিকা না টাঙ্গানো, হোটেলে পঁচাবাসি খাবার রাখা এবং অবৈধভাবে গাড়ি পার্কিং করার দায়ে এ জরিমানা আদায় করা হয়েছে।

চকরিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমনের নেৃতত্বে চকরিয়া থানা পুলিশ ও পৌর প্রশাসন এ অভিযান পরিচালনা করেন।

আজ রবিবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত চকরিয়া পৌরশহর এ অভিযান পরিচালনা করেন। পরে ভ্রাম্যমাণ আদালত চকরিয়া পৌরশহরের বিভিন্ন বিপনী বিতান ঘুরে দেখেন এবং ব্যবসায়ীদের অতিরিক্ত মোনাফা না করার জন্য সতর্ক করেন।

এসময় ভ্রাম্যমাণ আদালতের সাথে ছিলেন চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, উপজেলা প্রশাসনের অফিস সহকারী রতন কান্তি পাল, চকরিয়া থানা পুলিশ  ও উপজেলা  ও পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর।

চকরিয়া উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, দোকানে মূল্য তালিকা না টাঙ্গানোর দায়ে মুদির দোকানকে ৫ হাজার টাকা, হোটেলে পঁচাবাসি খাবার রাখায় হোটেলকে ১০ হাজার টাকা এবং সড়কে অবৈধভাবে গাড়ি পার্কিং করার দায়ে তিনটি গাড়ি থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভোক্তা অধিকার আইনে এসব জরিমানা আদায় করা হয় বলে উপজেলা প্রশাসনের অফিস সহকারী রতন কান্তি পাল নিশ্চিত করেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, রমজানে যাতে ব্যবসায়ীরা মূল্য বৃদ্ধি করতে না পারে সেজন্য এ অভিযান চালানো হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!