Home | দেশ-বিদেশের সংবাদ | গণতন্ত্রের কবর রচনার জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ

গণতন্ত্রের কবর রচনার জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ

173102bnppic

নিউজ ডেক্স : গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন প্রসঙ্গে  বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, সরকার যেভাবে চেয়েছে সেভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছে সিইসি। আপনাদের ধন্যবাদ। আগামী দিনে বাংলাদেশের গণতন্ত্রের কবর রচনার জন্য আপনারা যে রাস্তাটি তৈরি করেছেন সেজন্য সিইসিকে ধন্যবাদ জানিয়েছি। আর কোনো অভিযোগ আপাতত তাদের কাছে আমাদের নেই।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে বিএনপির একটি প্রতিনিধি দল। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের বরকত উল্লাহ বুলু এসব কথা বলেন। এ সময় বিএনপির প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা প্রসঙ্গে বরকত উল্লাহ বুলু বলেন, গাজীপুরের এসপির বিরুদ্ধে এর আগে তিনবার অভিযোগ দিয়েছি যে তাকে প্রত্যাহার করার জন্য। সিইসি বলেছেন তাকে সরানো যাবে না। তাকে সরালে নির্বাচন লণ্ডভণ্ড হয়ে যাবে। ভেবে-চিন্তেই আমরা এই ব্যক্তিকে রেখেছি। ওই ব্যক্তিকে রাখা হয় যাতে করে নির্বাচনটি এমনিভাবে হয়। আজকে সেভাবে নির্বাচনটা হয়েছে। এ জন্য ওনাদের আমরা ধন্যবাদ দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!