ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | কাল গারাঙ্গিয়া ইসলামিয়া রব্বানী মাদ্রাসার সভা শুরু

কাল গারাঙ্গিয়া ইসলামিয়া রব্বানী মাদ্রাসার সভা শুরু

343

সাতকানিয়া উপজেলার গারাঙ্গিয়া ইসলামিয়া রব্বানী মহিলা ফাজিল মাদ্রাসার বার্ষিক সভা এবং হযরত বড় হুজুর (রা.) ও হযরত ছোট হুজুর (রা.) এর ইছালে ছওয়াব মাহফিলসহ তরীক্বত সম্মেলন আগামীকাল ২৪ জানুয়ারি বৃহস্পতিবার সালাতুল ফজরের পর হতে শুরু হবে।

বার্ষিক সভা ২৪ ও ২৫ জানুয়ারি দু’দিন ব্যাপী চলবে। সভার শুভ উদ্বোধন করবেন হযরত আলহাজ্ব শাহ মাওলানা হাফেজ মাহমুদুল হাসান ছিদ্দিকী হামেদী। প্রথম দিবস বাদে ফজর খতমে কুরআন, খতমে খাজেগান ও খতমে তাহলীলের মাধ্যমে বার্ষিক সভা ও তরীক্বত সম্মেলনের কার্যক্রম শুরু হবে।

সভায় দেশবরেণ্য ওলামায়ে কেরামগণ ওয়াজ করবেন। মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল আলম ফারুকী জানান, বার্ষিক সভার ২য় দিবস ২৫ জানুয়ারি সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। মাহফিলের ২য়, ৩য় ও ৪র্থ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যথাক্রমে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ডীন প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াছ ছিদ্দিকী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আলহাজ্ব আবদুচ ছালাম ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম।

মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আবু তাহের ও মাহফিল সঞ্চালকের পক্ষে মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা দেলোয়ার হোছাইন দরবারে গারাঙ্গিয়ার সকল ভক্ত, অনুরক্ত এবং শুভাকাক্সক্ষীদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ করেছেন। – খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!