ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে পুকুরে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজারে পুকুরে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেক্স : কক্সবাজার শহরে পুকুরে ডুবে মারুফুল ইসলাম মাহির (১৯) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৪ জুন) সকাল ১০টার দিকে শহরের বাজারঘাটা পুকুরে এই ঘটনা ঘটে।

নিহত কলেজ শিক্ষার্থী কক্সবাজার সিটি কলেজের বিএম শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র এবং শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকার আবদুল মালেকের ছেলে।

মাহিরের বন্ধু ইয়াছরিফ রশিদ তামিম জানান, আজ শুক্রবার সকাল ১০টার দিকে তারা ৯ বন্ধু ফুটবল খেলা শেষে বাজারঘাটা পুকুরে গোসলে নামে। গোসল শেষে পুকুর থেকে উঠে আসার পর তারা মাহিরের অনুপস্থিতি লক্ষ্য করে। পরে তারা পুকুরে নেমে খোঁজাখুঁজি করেও ব্যর্থ হয়ে দমকলকর্মীদের খবর দেয়। ঘটনার প্রায় ৫ ঘণ্টা পর বিকাল ৩টার দিকে দমকলকর্মীরা তার মরদেহ উদ্ধার করে।

মাহিরের বাবা আবদুল মালেক ছেলের মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েছেন। তিনি বলেন, “আমার ছেলে সাঁতার জানত না। এরপরও তাকে জোর করে পুকুরে নামতে বাধ্য করা হয়েছে।”

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মুনীরুল গীয়াস জানান, পুকুরে ডুবে নিহত কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, মৃত্যুটি স্বাভাবিক নয় বিধায় সন্দেহের উর্ধ্বে নয়। তাই অভিভাবকদের অভিযোগের বিষয়টি তদন্তসাপেক্ষে আইনগত সিদ্ধান্ত নেওয়া হবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!