ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উন্নয়নের শত্রুরা প্রধানমন্ত্রীর নামফলক ভেঙে দিয়েছে: কাদের

উন্নয়নের শত্রুরা প্রধানমন্ত্রীর নামফলক ভেঙে দিয়েছে: কাদের

নিউজ ডেক্স : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে বাংলাদেশে নতুন করে একটা ষড়যন্ত্র শুরু হয়েছে।

আজ শেখ হাসিনার উন্নয়ন অর্জনের যারা শত্রু, উন্নয়ন আর অর্জনের বিষোদগার যারা করে যাচ্ছে তারা অন্ধকারে কাঁচপুর ব্রিজের প্রান্তে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী ফলক গুঁড়িয়ে দিয়েছে।

এ সময় কাঁচপুর ব্রিজসহ সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্পের তিন সেতুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামফলক পোড়ানো ও ভেঙে ফেলার জন্য বিএনপিকে দায়ী করেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ ও তীব্র জানাই। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের অবশ্যই খুঁজে বের করা হবে। আমাদের সচিব এখানে আছে। বিষয়টি পুঙ্খানুপুঙ্খভাবে দেখতে তাকে দায়িত্ব দিয়েছি। একটা মামলাও করতে হবে।

এ ফলক ভাঙার সঙ্গে কারা জড়িত বেরিয়ে আসবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এমন একটা সেতুর উদ্বোধনী ফলক ভেঙে ফেলেছে যেটা চট্টগ্রামে যাতায়াতের অহঙ্কারের একটা বিষয়। এ তিন সেতুতে জাপান যে ফান্ড দিয়েছে তাতে ১১০০ কোটি টাকা সাশ্রয় হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, এরা (বিএনপি) যে আন্দোলনের নামে কী করবে এটা বোঝা যায়। এখন তারা উদ্বোধনী ফলক ভাঙতে শুরু করেছে। তাও ফলকটি আমার না, শেখ হাসিনার, এত বিদ্বেষ। তারা করেছে, আমরা বুঝি। বেরিয়ে আসবে সত্য।

এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম।  -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!