Home | দেশ-বিদেশের সংবাদ | ইয়াবা উদ্ধারের মামলায় পুলিশের এসআই কারাগারে

ইয়াবা উদ্ধারের মামলায় পুলিশের এসআই কারাগারে

arrest-si-bodrudoza-406x525

নিউজ ডেক্স : চট্টগ্রামে ফার্নিচার বোঝাই মিনি ট্রাক থেকে ইয়াবা উদ্ধারের মামলায় গ্রেফতার চট্টগ্রাম মহানগর পুলিশের উপ–পরিদর্শক (এসআই) মো.বদরুদ্দৌজা মাহমুদকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল শনিবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম রবিউল ইসলাম ভূঁইয়া এই আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম জেলা পুলিশের আদালত পরিদর্শক বিজন কুমার বড়ুয়া বলেন,র‌্যাবের পক্ষ থেকে মিরসরাই থানায় দায়ের করা মাদক মামলায় বদরুদ্দৌজা মাহমুদকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে পুলিশ। রিমান্ডে নেওয়ার আবেদন না থাকায় আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

প্রসঙ্গত এসআই বদরুদ্দৌজাকে গত একমাস আগে সাময়িক বরখাস্ত করে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা থেকে শাস্তিমূলক বদলি করে সিএমপিতে পাঠানো হয়। তিনি সিএমপির পুলিশ লাইন্সে সংযুক্ত ছিলেন। তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা রয়েছে। এর আগে গত শুক্রবার ভোরে মিরসরাই থানার রেদোয়ান পেট্রল পাম্প সংলগ্ন এলাকা থেকে একটি মিনি ট্রাকসহ চালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজকে গ্রেফতার করে র‌্যাব। পরে মিনি ট্রাকে থাকা ফার্নিচারের (স্টিলের ফাইল কেবিনেট) ভেতর তালাবদ্ধ করে লুকানো ২৯ হাজার ২৮৫ টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয় র‌্যাবের পক্ষ থেকে।

ট্রাকচালক ও সহকারী ইয়াবাগুলো নিয়ে চট্টগ্রাম নগরের লালখানবাজার হাইলেভেল রোডের এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদের বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিলেন। এর আগে ২৯ আগস্ট ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে এসআই বদরুদ্দৌজার ফার্নিচার ও মালামাল চট্টগ্রামের লালখানবাজার হাইলেভেল রোডে নিয়ে আসেন ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজ। পরদিন ৩০ আগস্ট রাতে সেই ট্রাক ঢাকায় ফেরত যাওয়ার সময় ট্রাকে স্টিলের ফাইল কেবিনেট তালাবদ্ধ করে তুলে দেন এসআই বদরুদ্দৌজা এবং এটি মোহাম্মদপুরে পৌঁছে দেওয়ার জন্য বলেন। র‌্যাবের অভিযানের সময় ওই ট্রাকে স্টিলের ফাইল কেবিনেট থেকে এসআই বদরুদ্দোজার নাম, বিপি নম্বর ও মোবাইল নম্বরসহ সিল লাগানো একটি ডায়েরি উদ্ধার করা হয়। এছাড়াও চালকের কাছ থেকেও বদরুদ্দোজার ভিজিটিং কার্ড পাওয়া যায়।

এদিকে ইয়াবা উদ্ধারের পর দুইজনের স্বীকারোক্তি অনুযায়ী এসআই বদরুদ্দৌজাকে আটক করে শুক্রবার খুলশী থানা পুলিশের হেফাজতে তুলে দেন সিএমপি পাবলিক অর্ডার ম্যানেজম্যান্ট বিভাগের অতিরিক্ত উপ–পুলিশ কমিশনার শাকিলা সুলতানা।

মিরসরাই থানার ওসি সাইরুল ইসলাম বলেন, এসআই বদরুদ্দৌজা মাহমুদকে আমরা শনিবার দুপুরে গ্রেফতার দেখিয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!