ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

নিউজ ডেক্স : আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ ইমতিয়াজ উদ্দীন ফরহাদ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

ফরহাদ চট্টগ্রামের রাউজানের ৪নম্বর গহিরা ইউনিয়নের দৌলত কাজী বাড়ির মুহাম্মদ কামাল উদ্দীনের ছেলে। দুই ভাই, দুই বোনের মধ্যে ফরহাদ তৃতীয়।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাস্তা পারাপার করার সময় দ্রুতগামী একটি গাড়ির নিচে চাপা পড়ে তার মৃত্যু হয়। আমিরাতে অবস্থানরত নিহতের প্রতিবেশী মুহাম্মদ নুর উদ্দীন মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। জাগো নিউজ

মুহাম্মদ নুর উদ্দীন মিজান বলেন, বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুবাই ড্রাগন মার্ট চায়না মার্কেট ২ এর সামনে সড়ক পার হতে গেলে দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরও জানান, আগামী মাসে বাড়ি ফিরে বিয়ে করার কথা ছিল ফরহাদের। মাকে বলেছিলেন মেয়ে দেখতে। আত্মীয়-স্বজনরাও কয়েকটি মেয়ের খোঁজ নিয়ে রেখেছিলেন। নিয়তির নির্মমতায় ফরহাদের আর বিয়ে করা হলো না।

নিহত মুহাম্মদ ইমতিয়াজ উদ্দীন ফরহাদ ২০১১ সালে দুবাই আল-আবির আসেন। ইন্টারন্যাশনাল সিটির ইতালি ইউ ইলেভেন বিল্ডিংয়ে থাকতেন। গত মাস পর্যন্ত চায়না মার্কেটে চাকরি করলেও বর্তমানে ড্রাগন মার্টের সম্রাট ফুডস্টাফ ট্রেডিংয়ে কর্মরত ছিলেন তিনি। বর্তমানে তার মরদেহ দুবাই সোনাপুর মেডিকেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!