Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আইআইইউসি’র কর্মচারীদের মাঝে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

আইআইইউসি’র কর্মচারীদের মাঝে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে দেশের শীর্ষ স্থানীয় এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয় ১২ এপ্রিল। চট্টগ্রাম মহানগরীর বহদ্দারহাট আইআইইউসি’র ট্রাস্ট অফিসে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউসি’র উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ।

উপস্থিত ছিলেন আইআইইউসি’র ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমদ চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. ফসিউল আলম, মিসেস রিজিয়া রেজা চৌধুরী, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন, আইআইইউসির ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পরিচালক ও বহদ্দারহাট কার্যালয়ের কো-অর্ডিনেটর মো. ফয়সাল, ফিমেল ক্যাম্পাস কো-অর্ডিনেটর ফারহানা ইয়াসমিন চৌধুরী, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন কর্মকর্তা জরজিস আহমদ চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথি ছিলেন আইআইইউসি’র উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ বলেন, আর্ত-মানবতার সেবায় আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চ্যারিটি কার্যক্রম সারাদেশে পরিব্যাপ্ত। জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে এই ফাউন্ডেশন বিশেষ সুখ্যাতি ও সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি কর্তৃক প্রতিষ্ঠিত এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন আরব বিশ্বের দাতা সংস্থা সমূহের অর্থায়নে দেশের বিভিন্ন স্থানে সাত শতাধিক মসজিদ, শতাধিক মাদ্রাসা ভবন, এতিমখানা ও অজুখানা নির্মাণ করেছে এবং বসানো হয়েছে তিন হাজারের অধিক গভীর ও অগভীর নলকূপ। গৃহহীনদের জন্য নির্মাণ করা হয়েছে একাধিক আশ্রয়ণ প্রকল্প। প্রতিবছর রমজানে হাজার হাজার দুস্থ ও হত দরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। – প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!