ব্রেকিং নিউজ
Home | অন্যান্য সংবাদ | অপু বিশ্বাসকে নিয়ে নতুন গুঞ্জন

অপু বিশ্বাসকে নিয়ে নতুন গুঞ্জন

apu

নিউজ ডেক্স : অপু বিশ্বাসকে নিয়ে চিত্রপাড়ায় নতুন গুঞ্জন শুরু হয়েছে। না, কোন ও নেতিবাচক গুঞ্জন নয়। শোনা যাচ্ছে তিনি সংসদে নারীদের জন্য সংরক্ষিত আসনে এমপি হতে যাচ্ছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সর্বোচ্চ আইনসভা জাতীয় সংসদের সদস্য সংখ্যা ৩৫০। যার মধ্যে ৩০০ জন সংসদ সদস্য জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে থাকেন।

বাকি ৫০টি সংরক্ষিত নারী আসন। সংরক্ষিত আসনের নারী সদস্যগণ নির্বাচিত ৩০০ সংসদ সদস্যের ভোটে (পরোক্ষ নির্বাচন পদ্ধতিতে) নির্বাচিত হন।

সংরক্ষিত আসনে এমপি হওয়ার আলোচনায় এগিয়ে আছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী। অন্তত চিত্রপাড়ায় কান পাতলেই এমন অনেক কথাই শোনা যাচ্ছে।  ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে তিনি মনোনয়ন কিনবেন এমন গুজবও ছড়িয়েছিল। আর সেই গুজব নাকচ করে দিলেও তিনি সক্রিয় ছিলেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রচার-প্রচারণায়। নির্বাচনের শুরু থেকেই ভিডিও বার্তাসহ দেশের নানা প্রান্তে ছুটে গেছেন নৌকার প্রার্থীদের জন্য ভোট চাইতে।

সোমবার বিকালে রাষ্ট্রপতি কাছে থেকে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাসহ মন্ত্রী পরিষদের সদস্যরা শপথ গ্রহণ করেছেন। এর আগে একাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ গ্রহণ করেন।

তবে এই গুঞ্জনের ভিত্তি রয়েছে। কেননা অপু নিজেই মনোনয়ন চান। অপু বিশ্বাস নিজেই জানালেন, সংরক্ষিত নারী আসনে এমপি হতে আওয়ামী লীগের মনোনয়ন চান তিনি। অপু বলেন, ‘আমি পারিবারিকভাবেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বেড়ে উঠেছি। তার রাজনৈতিক জীবন ছোটবেলা থেকেই প্রভাবিত করেছে। রাজনীতিতে আমি সক্রিয় নই। এবারই প্রথমবার রাজনীতির মাঠে ছিলাম নৌকার প্রচারণায়। এছাড়াও নানারকম সামাজিক কার্যক্রমে আমি জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!