ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অগ্নিদগ্ধদের দেখতে ঢামেকে যাচ্ছেন প্রধানমন্ত্রী

অগ্নিদগ্ধদের দেখতে ঢামেকে যাচ্ছেন প্রধানমন্ত্রী

shek_sahina3

নিউজ ডেক্স : পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ও আহতদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকাল ১০টা ২৫ মিনিটে তিনি সেখানে পৌঁছেন।

স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মা‌লেক স্বপন, প্র‌তিমন্ত্রী ড. মুরাদ হাসান, ঢাকা দ‌ক্ষি‌ণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন, এমপি হাজী মো. সে‌লিম, ঢাকা মেডিকেল কলেজের অধ্যাপক ডা. সামন্তলাল সেন, স্বাস্থ্য অ‌ধিদফতরের মহাপরিচালক (ডি‌জি) ডা. আবুল কালাম প্রধানমন্ত্রীর স‌ঙ্গে রয়েছেন।

দগ্ধ ও আহতদের খোঁজ-খবর নি‌চ্ছেন প্রধানমন্ত্রী। রোগী ও তার আত্মীয়-স্বজ‌নের স‌ঙ্গে কথা বল‌ছেন তি‌নি। এ ছাড়া ডাক্তা‌রদের স‌ঙ্গেও রোগী‌দের অবস্থা নি‌য়ে কথা বল‌ছেন।

গত বুধবার সারা রাত জেগে থেকে আগুনের প্রতি মুহূর্তের খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী। পাশাপাশি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশও দেন তিনি। এ ছাড়া পরবর্তীতে নিহতদের পরিবারকে সহায়তা এবং আহতদের যথাযথ চিকিৎসা দেয়ার জন্য তিনি নির্দেশ দেন।

প্রসঙ্গত, বুধবার রাতে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টার ৬৪ নম্বর ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ওই ঘটনায় শুক্রবার সকাল পর্যন্ত মোট ৬৭ জন নিহতের খবর জানায় ঢাকা জেলা প্রশাসন। আহত ও দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ৪১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!