Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া ইউএনও’র বদলী আদেশ বাতিলের দাবি

লোহাগাড়া ইউএনও’র বদলী আদেশ বাতিলের দাবি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু’র বদলীর আদেশ বাতিল করে স্বপদে বহল করার দাবিতে মানববন্ধন করেছে উপজেলায় বসবাসকারী তৃতীয় লিঙ্গের সদস্যবৃন্দ। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় তৃতীয় লিঙ্গের সদস্যদের নেতা জরিনা উপজেলার উন্নয়নে আহসান হাবিব জিতু’র নেয়া নানা পদক্ষেপের প্রশংসা করে বলেন, তিনি জনবান্ধব ও আন্তরিক। করোনাকালীন সময়ে তিনি বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। তিনি সবসময় আমাদের খোঁজ খবর রাখেন। প্রশাসনিক কাজে নিজের কর্মদক্ষতার পরিচয় দিয়েছেন। তার যোগদানের পর থেকে একের পর এক জনবান্ধব উদ্যোগে বদলে গেছে উপজেলার দৃশ্যপট। অবিলম্বে ইউএনও’র বদলির আদেশ বাতিল করে পুনরায় স্বপদে বহাল রাখার দাবি জানান তিনি।

ইউএনও আহসান হাবিব জিতু’র বদলী হলে লোহাগাড়া উপজেলার উন্নয়নের ধারাবাহিকতায় ব্যাঘাত ঘটাতে পারে বলে মনে করেন সাংবাদিক আবদুল আউয়াল জনি। তিনি বলেন, একজন দক্ষ ও কর্মঠ এবং সৃজনশীল চিন্তার অধিকারী প্রশাসক আহসান হাবীব জিতু। তিনি প্রশাসনিক দায়িত্বের পাশাপাশি নিজ উদ্যোগে অনেক জনবান্ধব কাজ করেছেন।

উল্লেখ্য, ইউএনও আহসান হাবিব জিতু ২০২০ সালের ৮ অক্টোবর লোহাগড়া উপজেলায় যোগদান করেন। গত ২৭ শে মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক অফিস আদেশে ইউএনও আহসান হাবিব জিতুকে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলীর পিএস হিসেবে বদলির আদেশ দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!