ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ‘হরতাল সফল’ দাবি হেফাজত আমিরের

‘হরতাল সফল’ দাবি হেফাজত আমিরের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল সফল দাবি করেছেন হেফাজত ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। রোববার (২৮ মার্চ) বিকেলে হাটহাজারীতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

হেফাজত আমির সাংবাদিকদের বলেন, গত ২৬ মার্চের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ গুলি চালায়। এর প্রতিবাদে হেফাজত ইসলামের পক্ষ থেকে হরতালের ডাক দেওয়া হয়। সারাদেশে শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে।

বাবুনগরী বলেন, এ হরতালে সাধারণ জনগণ সাড়া দিয়েছে। আশা করছি দেশে ইসলামবিরোধী কোনো কাজ হলে জনগণ ঝাঁপিয়ে পড়বে। হেফাজত বাধ্য হয়ে এ হরতালে ডাক দিয়েছে। আমাদের হরতাল ন্যায়ের পক্ষে, অন্যায়ের বিরুদ্ধে।  

হরতাল চলাকালে নেতা-কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে দাবি করে হেফাজত আমির বলেন, বিভিন্ন জায়গায় আমাদের নেতা-কর্মীদের ওপর জুলুম নির্যাতন করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকারের প্রতি অনুরোধ এ হামলা যাতে বন্ধ করে। যারা নিহত হয়েছে তাদের ক্ষতিপূরণ দিতে হবে, যারা আহত হয়েছে তাদের সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে এবং যারা গ্রেফতার হয়েছেন তাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় সারা দেশের হেফাজত নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। বাংলানিউজ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!