ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সুস্থ হয়ে মাদরাসায় ফিরেছেন আল্লামা শফী

সুস্থ হয়ে মাদরাসায় ফিরেছেন আল্লামা শফী

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী সুস্থ হয়ে আবার কর্মস্থল হাটহাজারীর আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম (বড় মাদরাসা) মাদরাসায় ফিরেছেন।

আজ শনিবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউ থেকে ছাড়পত্র পান। এরপর হাসপাতাল থেকে হাটহাজারী বড় মাদরাসায় ফিরেছেন। চার দিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জানতে চাইলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের আইসিইউর সহযোগী অধ্যাপক ডা. হারুন অর রশিদ শনিবার বিকেলে বলেন, শারীরিক অস্থিরতা নিয়ে গত মঙ্গলবার দুপুরে আল্লামা শাহ আহমদ শফী হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। এরপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। কিন্তু এসব রিপোর্টে কোনো সমস্যা পাওয়া যায়নি। তিনি সুস্থ হলে আজ দুপুরে ছাড়পত্র দেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, আল্লামা শফী আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার করোনার নমুনা পরীক্ষা করা হয়। তবে পরীক্ষার ফল গতকাল রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়া যায়নি। এর আগে গত ৭ জুন হঠাৎ অসুস্থ অনুভব করলে হেফাজতে ইসলামের আমিরকে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। ওই সময় এক সপ্তাহ চিকিৎসাধীনকালে তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষায় ফল নেগেটিভ আসে।

আল্লামা শাহ আহমদ শফী চট্টগ্রামে হাটহাজারীর আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলামের (হাটহাজারী বড় মাদরাসা) মহাপরিচালক। তিনি কওমি মাদরাসা বোর্ডের চেয়ারম্যান পদেও রয়েছেন। কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!